ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও ক্রীড়া সংস্থার সম্পাদককে বিভিন্ন প্রতিষ্ঠানের সংবর্ধনা

দেলোয়ার হোসেন জাকির :

নব নির্বাচিত কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেনকে সংবর্ধনা প্রদান করেছে বিভিন্ন প্রতিষ্ঠান।

এ ছাড়াও ব্যাক্তিগত ভাবেও অনেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছে। সোমবার সকালে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কনফারেন্স হলে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে সংবর্ধনা প্রদান করে কুমিল্লা জেলা রেফাজি এসোসিয়েশন, সাবেক ফুটবল খেলোয়াড়দের সংগঠন সোনালী অতিত ক্লাব, কুমিল্লা জেলা নারী ফুটবল দল ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থায় কর্মরত কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

দেবিদ্বার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ময়নাল হোসেন (ভিপি) ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেনকে ফুল ও ক্রেস্ট উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করেন।

জেলা রেফারিজ এসোসিয়েশনের পক্ষে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান, ময়নাল হোসেন, আব্দুল মতিন, রবিউল করিম লিয়ন, জামাল হোসেন ও গোলাম কিবরিয়া। সোনালী অতিত ক্লাবের পক্ষে ফুলদিয়ে শুভেচ্ছা জানান, আব্দুল কুদ্দুস, নাসিম আহাম্মেদ ও মোজাহের উদ্দিন সেন্টু। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থায় কর্মরত কর্মকর্তা কর্মচারিদের পক্ষে ফুলদিয়ে শুভেচ্ছা জানান, মোঃ হাসিব উল্লা খান কাইয়ুম, মোঃ মিজানুর রহমান, অঞ্জন কুমার দে।

এ সময় কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকারকেও শুভেচ্ছা জানায় রেফারিজ ও সোনালী অতিত ক্লাব।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির যুগ্ম-সম্পাদক হলেন মো: শফিরুল ইসলাম বাদল, কোষাধ্যক্ষ হলেন আল আমিন ভূইয়া, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মোজাহের উদ্দিন সেন্টু, সদস্য দেলোয়ার হোসেন জাকির, সারোয়ার জাহান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!